শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
সেই শিশুর ধর্ষক রুহুল আমিন কারাগারে

সেই শিশুর ধর্ষক রুহুল আমিন কারাগারে

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জে প্রথম শ্রেণিতে পড়ুয়া সেই শিশুর ধর্ষক বখাটে রুহুল আমিনকে আটকের পর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার সদর থানা পুলিশ তাকে আদালতে হাজির করলে চীফ জুডিসিয়ল ম্যাজিষ্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারক তার জামিন না মন্জুর করে জেলা কারাগারে প্রেরণের আদেশ দেন।

সে সুনামগঞ্জ পৌর শহরের মল্লিকপুরের তেরাব আলীর ছেলে। উল্ল্যেখ, শহরের মল্লিকপুরে বিধবা দিনমজুরের ছয় বছরের শিশুটিকে শনিবার রাত আটটার দিকে ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে বখাটে রুহুল আমিন।

এরপর ধর্ষণের কথা কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখিয়ে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়। যন্ত্রনা হলেও বখাটের ভয়ে সে ঘটনাটি মাকে জানায়নি।

কিন্তু শারিরীক যন্ত্রনা সইতে না পেরে শিশুটি রোববার বিকেলে প্রতিবেশি ভাবীর কাছে ঘটনাটি খুলে বলে। তখন ভাবী তার মাকে ঘটনাটি জানায়।

এ সময় মেয়েকে হাসপাতালে নিয়ে যেতে চাইলে রুহুল আমিনের বাবা, মা, বোন ও বোন জামাই তাদের বসতঘরে অবরুদ্ধ করে রাখে।
রোববার রাতে মহিলা পরিষদ ও স্থানীয় কাউন্সিলরের সহায়তায় শিশুটিকে চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে ভর্তি করায়।

সোমবার রাতে সদর থানার ওসি মোহাম্মদ শহীদুল্লাহ বলেন, এ ব্যাপারে রোববার মধ্যরাতেই অভিযান চালিয়ে অভিযুক্তকে পুলিশ গ্রেফতার করে। ভিকটিমের মা বাদী হয়ে রোবর রাতে সদও মডেল থানায় একটি মামলা দাযের করেন।

মতিহার বার্তা ডট কম – ১০ জুন- ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply